ছবিতে নতুন কমিটির দায়ীত্বপ্রাপ্তরা

নিজস্ব প্রতিবেদকঃ

‘এসএবিডি’ স্টুডেন্ট এ্যাসোসিয়েশন অফ বীরগঞ্জ,দিনাজপুরের বার্ষিক সন্মেলন ও নতুন কমিটি আত্মপ্রকাশ করেছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাইন্স ক্যাফেটেরিয়ায় বার্ষিক সন্মেলন শেষে আগামী বছরের নতুন কমিটির দায়ীত্ব প্রাপ্তদের হাতে আনুষ্ঠানিকভাবে দায়ীত্ব হস্তান্তর করে সাবেক কমিটি।

গতকাল(০৭-১২-২০১৮) সন্ধ্যার পরে এসএবিডি’র বর্তমান-সাবেক সদস্য ও প্রাক্তন পরিচালকেরা বার্ষিক সন্মেলনে উপস্থিত হন এবং এসএবিডি নিয়ে তাদের অতীত অভিজ্ঞতা তুলে ধরেন আর ভবিষ্যৎ’এ কিভাবে এই স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠনটি সামনের দিকে এগিয়ে যাবে সেসব বিষয় নিয়ে আলোচনা করেন।


দীর্ঘ আলোচনা শেষে সাত সদস্যের কমিটির নাম ঘোষণা করা হয়। এবারের কমিটি সভাপতির দায়ীত্ব পান মেহেদী হাসান সুজন, অপরদিকে রেহেনুমা তারান্নুম তাসমি’র হাত ধরে সহসভাপতি হিসেবে এই প্রথম কোন নারী নেতৃত্ব এলো এসএবিডি’তে, সাধারণ সম্পাদকের দায়ীত্ব পেয়েছেন স্বপন শর্মা, সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ নুরনবী, অর্থ সম্পাদক হীরক শর্মা, যুগ্ন সম্পাদক আরাফাত আল রাশেদীন এবং প্রচার সম্পাদক হিসেবে দায়ীত্ব পেয়েছেন সাঈদ আল সাকিব।

দায়ীত্ব বুঝে পাবার পরে দায়ীত্বপ্রাপ্তরা নিজেদের দায়ীত্ব সঠিকভাবে পালন করার জন্যে সাবেক কমিটিসহ এসএবিডি সংশ্লিষ্ট সকলের কাছে সহযোগীতা কামনা করেন। দায়ীত্ব বুঝে পাবার পরে নতুন কমিটি নতুন উদ্দ্যমে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন এবং এই সংগঠনটিকে নতুন মাত্রা দেবেন বলে আশাবাদ প্রকাশ করেণ।

এছারা এসএবিডি’র এই বার্ষিক সন্মেলনে উপস্থিত ছিলেন বীরগঞ্জ সমিতির সিনিয়র ব্যাক্তিবর্গ।

Facebook Comments

You may also like

এমপি প্রার্থী নিজেই করছেন মাইকিং সঙ্গী অটো চালক!

বিশেষ সংবাদদাতাঃ  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-১