‘ডাক্তার-এর কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার’ এই প্রতিশ্রুতি নিয়ে বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের গড়ফতু গ্রামের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিদেশী দাতা সংস্থা REACH AID TRUST-এর সহযোগীতায় করোনা ভাইরাস মোকাবেলায় চলমান লকডাউনে ঘড়বন্দী শতাধিক অসহায়, দুস্থ ও অসুস্থ্য মানুষের চিকিৎসা সেবা, খাদ্যসামগ্রী ও ইফতার বিতরণের আয়োজন করা হয়।

আন্তর্জাতিক চিকিৎসা সেবা সম্মাননা পাওয়া গড়ফতু গ্রামের কৃতি সন্তান ডা: নুরুল আমীন আজ ২৩ এপ্রিল ২০২১ তারিখে এই আয়োজনের ব্যবস্থা করেন। তিনি জানান, অসহায়ত্বের কারনে এলাকার কেউ যেনো বিনা চিকিৎসায় অকালে মারা না যান সেদিকে লক্ষ্য রেখে অসহায়দের মাঝে তার প্রতিষ্ঠান ‘নাজাত হোমিও হল’-এর মাধ্যমে তিনি ফ্রি চিকিৎসা সেবা চালিয়ে যাবেন।

আয়োজনের প্রধান অথিতি শতগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান কে এম কুতুব উদ্দিন করোনা সংক্রমন প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতের মাধ্যমে নিজেকে এবং অন্যকে সুরক্ষিত ও নিরাপদ রাখার আহ্বান জানান।

উক্ত আয়োজনে অত্র বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো: আ: মালেক মাষ্টার এর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন মো: ইজার আলী (সাবেক ইউপি সদস্য), মো: আ: ছালাম (সমাজ সেবক), ডা: আ: মতিন, মো: এমদাদুল হক, মো: জাহাংগীর আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী মো: নুর ইসলাম সহ এলাকার সুধীবৃন্দ। আয়োজনটি যৌথভাবে পরিচালনা করেন এলাকার কৃতি সন্তান সমাজ সেবক মো: এনামুল হক ও গড়ফতু গ্রামের তরুন সমাজ সেবক মো: আশরাফুল ইসলাম।

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার