নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার শাহীনুর ইসলাম মাহীন।

রবিবার ঢাকা মহানগর উত্তরের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান হৃদয় ঘোষিত এ কমিটিতে সহ-সভাপতি পদে দায়িত্ব পান মাহীন।

পদ পাওয়ার পরে তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় ইঞ্জিনিয়ারিং’এ স্নাতক করা মেধাবী শিক্ষার্থী মাহীন বলেন,এমন একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ায় আমি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সৃষ্টিকর্তা ও আমার পিতা মাতা এবং আমার শুভাকাঙ্ক্ষী সকল ভাই বন্ধুদের প্রতি। এছাড়া যারা আমাকে সহ-সভাপতি পদের মতো গুরুত্বপূর্ণ পদে পদায়ন করেছেন সবার প্রতি অশেষ কৃতজ্ঞতা। অতীতের মতো সামর্থ্যের সর্বোচ্চ দিয়ে সংগঠনের জন্য কাজ করবো।সুসময়ের পাশাপাশি দুঃসময়েও পাশে থেকে ছাত্রলীগের পতাকা উড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন এ উদীয়মান ছাত্র নেতা। এ দায়িত্বের মাধ্যমে ছাত্রলীগের রাজনীতিতে উজ্জ্বল দৃষ্টান্ত রাখতে চাই।

দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার কৃতী সন্তান দীর্ঘদিন যাবৎ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। বীরগঞ্জে জন্ম হলেও ঢাকার কেন্দ্রীয় ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিল এ ছাত্র নেতা।

উল্লেখ্য যে, এর আগে শাহীনুর ইসলাম মাহীন গত জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় পরিচালনা ও সমন্বয়ক কমিটির সদস্য ছিলেন।

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার