ডেস্ক প্রতিবেদকঃ

করোনাকালীন সময়ে বীরগঞ্জ উপজেলার সাধারণ মানুষদের করোনো বিষয়ক নানা ভার্চুয়াল সাপোর্ট দিয়ে আসছে বীরগঞ্জ ভিত্তিক অনলাইন প্ল্যাটফর্ম “অপরূপ বীরগঞ্জ” পেইজ ও গ্রুপ থেকে। শুরু থেকেই অপরূপ বীরগঞ্জ করোনা বিষয়ক আপডেট,গাইডলাইন দিয়ে আসলেও মূল কার্যক্রম হচ্ছে বীরগঞ্জের বিভিন্ন শ্রেণী পেশার দায়িত্বশীল ব্যাক্তিবর্গকে সরাসরি ফেইসবু লাইভে যুক্ত করে করোনা ও বীরগঞ্জ বিষয়ক নানা সমস্যা,সমাধান ও আশংকা নিয়ে কথা বলা হয়।

এবার অপরূপ বীরগঞ্জের এই বিশেষ লাইভ শো’তে যুক্ত হচ্ছেন বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশাররফ হোসেন। আলোচনা হবে বীরগঞ্জ শহরের সমস্যা,সম্ভাবনা,উন্নয়ন ও করোনা বিষয়ক সার্বিক পরিস্থিতি নিয়ে। লাইভ শোটি সঞ্চালনা করবেন অপরূপ বীরগঞ্জের অপরূপ বীরগঞ্জের উদ্যোক্তাদের একজন তৌফিক রয়েল।এছাড়াও যুক্ত হতে পারেন অপরূপ বীরগঞ্জ’র সংশ্লিষ্ট একাধিক প্রতিনিধি।
লাইভ শোটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে “অপরূপ বীরগঞ্জ” গ্রুপ ও পেইজ থেকে আসছে শুক্রবার রাত নয়টায় সম্প্রচারিত হবে।

এ ব্যাপারে বীরগঞ্জ২৪.কমের সাথে ‘অপরূপ বীরগঞ্জ’র উদ্যোক্তা ও এই শো’র সঞ্চালন তৌফিক রয়েল জানান, প্রত্যেকটা ক্রাইসিসে অপরূপ বীরগঞ্জ ব্যতিক্রমী কিছু উদ্যোগ নিয়ে বীরগঞ্জের মানুষের কাছাকাছি যায়। এবারো তাই করার চেষ্টা করা হচ্ছে “অপরূপ বীরগঞ্জ”র তরফ থেকে। আমরা এবার লাইভ শো’টা করছি মূলত ঘরবন্দি ও কিংকর্তব্যবিমূঢ় এই সময়টায় মানুষকে ভরসা দিতে ও একটা সহজ নির্দেশনার ভেতরে আনতে। তারই ফলশ্রুতিতে বীরগঞ্জের নানা শ্রেণি-পেশার দায়ীত্বশীল মানুষদের যুক্ত করে তাদের পর্যবেক্ষণ ও করনীয় জানার চেষ্টা করছি। কারণ আমরা মনে করি দায়ীত্বশীল মানুষদের কথা ও কর্মে মানুষ ভরসা পায় এবং তাদের অনুসরণ করে।
তারই ধারাবাহিকতায় এবার আমাদের লাইভ শোতে আসবেন বীরগঞ্জের পৌর মেয়র মোশাররফ হোসেন। তার সাথে কথা হবে,বীরগঞ্জের করোনা বিষয়ক সার্বিক পরিস্থিতি নিয়ে এবং বীরগঞ্জের সমস্যা,সম্ভাবনা,উন্নয়ন ও করনীয় নিয়ে।আশা করি বীরগঞ্জবাসীর এই শো উপভোগ করবেন এবং অনেক প্রশ্নের উত্তর পাবেন।
সেই সাথে আরো একটা কথা বলতে চাই, এসব কিছুই সম্ভব হয়েছে আমাদের “অপরূপ বীরগঞ্জ” টিমের জন্য।তারা অনেক মেধা,প্রজ্ঞা ও পরিশ্রম দিয়ে এমন একটা প্ল্যাটফর্ম দাড় করিয়েছে এজন্য পুরো টিমকে ধন্যবাদ জানাই,টিমের জন্য বীরগঞ্জবাসীর কাছে দোয়া চাই।

উল্লেখ্য,সাপ্তাহিক এই লাইভ শো’তে এর আগে কথা বলছেছেন মুগদা মেডেকেলে করোনা আক্রান্তদের চিকিৎসা সেবা প্রদানরত ডা.পলাশ এবং বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার তানভীর তালুকদার চঞ্চল। যিনি সদ্য করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন।

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার