খেলাধুলা ডেস্কঃ

তরুণ ফুটবলার খুঁজে বের করতে সারাদেশে প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতার আয়োজন করেছে নিই স্পোর্টস এবং আরএসপি স্পোর্টস ট্যুরস। নির্দিষ্ট রেজিস্ট্রেশনের মাধ্যমে ২০০২ সালের ১ জানুয়ারি কিংবা এরপর জন্ম এমন যেকোন তরুণই এই হান্টে অংশ নিতে পারবেন।

আজ (মঙ্গলবার) রাজধানীর মিরপুরের দ্যা গালারিয়া রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ট্যালেন্ট হান্টের রেজিস্ট্রেশন এবং প্রোমো উন্মুক্ত করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফুটবলবাজ প্রোগ্রামের হেড অফ প্রোগ্রাম আবু সাঈদ মোঃ রাশিদুজ্জামান , হেড অফ অপারেশন আব্দুল হালিম তুহিন, মিডিয়া কো অর্ডিনেটর সুখন সরকার এবং হেড অফ এক্টিভেশন মুনওয়ার আলম নির্ঝর।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আব্দুল হালিম তুহিন এবং সঞ্চালনা করে সুখন সরকার। উপস্থিত সাংবাদিকদের সামনে ” কারা হবে ফুটবলাজ” সম্পর্কে বিস্তারিত প্রজেন্টেশনের মাধ্যমে তুলে ধরেন হেড অফ প্রোগ্রাম আবু সাঈদ মোঃ রাশিদুজ্জামান।

প্রেজেন্টেশনের পর রাশিদুজ্জামান সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। প্রেজেন্টেশন এবং এসকল প্রশ্নের উত্তরের মাধ্যমেই উঠে আসে কিভাবে পরিচালিত হবে ফুটবলবাজ হান্ট এবং বাছাইকৃত তরুণ ফুটবলারদের নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা।

এমনকি এক প্রশ্নের জবাবে রাশিদুজ্জামান এও বলেন, স্পেনে পাঁচটি ম্যাচ খেলার পাশাপাশি , দেশে ফিরে এই খেলোয়াড়দের আগামী ৫ বছর পরিচর্যার মধ্যে রাখা হবে।

রেজিস্ট্রেশন লিংকঃ https://nesportsofficial.com/footballbazz-registration/

ইভেন্ট লিংকঃ https:https://www.facebook.com/events/403951843471928/

Facebook Comments

You may also like

এমপি প্রার্থী নিজেই করছেন মাইকিং সঙ্গী অটো চালক!

বিশেষ সংবাদদাতাঃ  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-১