সালমান সাঁকো ঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চেংঠী এলাকার নিবাসী মোঃ হযরত আলী । বিগত ৩ বছর ধরে নিজের শরীরে বয়ে বেড়াচ্ছেন টিউমার (পেনিস) । অর্থের অভাবে চিকিৎসা না করাতে পেরে বর্তমানে এই রোগটি তাকে মৃত্যুর দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছে। বাংলাদেশের ডাক্তারগণ ভারতের ভেলোরে গিয়ে চিকিৎসা করার পরামর্শ দিয়েছে। অন্যথায় চিকিৎসা করাতে না পারলে তাকে মৃত্যুর জন্য অপেক্ষা করতে হবে।

রোগী মোঃ হযরত আলী পেশায় একজন ভটভটি ড্রাইভার। জীবিকার তাগিদে এই অসুস্থ অবস্থাতেও তাকে গাড়ী নিয়ে বের হতে হয়। এই অবস্থায় ব্যাথা উঠলে তাকে রাস্তার পাশে পড়ে কাতরাতে হয়। দুই কন্যা সন্তানের পিতা মোঃ হযরত আলী । বড় মেয়ে সপ্তম শ্রেণিতে এবং ছোট মেয়ে  দ্বিতীয় শ্রেণিতে অধ্যয়নরত আছে।

তাঁর এই অসুস্থ অবস্থায় পিতা-মাতা,সন্তান ও স্ত্রীর ভরণপোষণের পাশাপাশি নিজের চিকিৎসার টাকা জোগাড় করতে গিয়ে প্রতিনিয়ত হিমশিম খেতে হচ্ছে। কেননা তিনিই একমাত্র তাদের পরিবারের উপার্জনক্ষম ব্যাক্তি।

বর্তমানে টিউমারটিতে মারাত্মক ইনফেকশন শুরু হয়েছে। জরুরি ভিত্তিতে উন্নত চিকিৎসা নিতে না পারলে এখন শুধু তাকে মৃত্যুর জন্য অপেক্ষা করতে হবে। দিনি দিন তার শারীরিক সমস্যা আরো জটিল থেকে জটিলতর হচ্ছে। কিন্তু টাকার অভাবে তার চিকিৎসা বর্তমানে বন্ধ রয়েছে। এই ব্যয়বহুল চিকিৎসার ভার বহন তিনি আজ অপারগ ।

এমতাবস্থায় তিনি অসহায় ও নিরুপায় হয়ে সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সাহায্য কামনা করেছেন। অসহায় মোঃ হযরত আলী কে চিকিৎসার সাহায্য দিতে সরাসরি যোগাযোগ করুন এবং মোবাইল নম্বরে-01713798190

এছাড়াও সরাসরি টাকা পাঠাতে এই নাম্বার গুলো ব্যবহার করতে পারেনঃ

ডাচ বাংলা একাউন্ট নং- 7017018852570

বিকাশ একাউন্ট         : 01765941848

সূত্র: dailymirror24

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার