নাজমুল হাসান সাগর | বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ী পরীক্ষা কেন্দ্রে স্মার্ট ডিভাইসের মাধ্যমে প্রশ্ন ফাস করার অভিযোগে বহিষ্কার করা হয়েছে দুই পরীক্ষার্থীকে।

আজ রবিবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পরীক্ষা ছিলো সারা দেশে। তারই ধারাবাহিকতায় পরীক্ষা শুরু হবার প্রায় পঁয়তাল্লিশ মিনিট আগে ঝাড়বাড়ী হাই স্কুল মাঠ থেকে স্থানীয় দুই যুবক নন্দন ও সৌরভ সন্দেহ জনক আচরনের কারনে আটক করে খানসামা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষা দিতে আসা দুই পরীক্ষার্থীকে। আটকের পর সন্দেহভাজন দুই পরীক্ষার্থীকে সোপর্দ করা হয় প্রশাসনের হাতে।

এই বিষয়ে তৎক্ষনাত ভাবে স্থানীয় পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুজ্জামান সরকারের সাথে কথা বলতে চাইলে তিনি অফিসিয়ালি সব কিছু জানাতে চেয়েছেন। আপাতত ব্যস্ত থাকার কারনে কথা বলতে রাজি হয় নাই তিনি।

তারপর বীরগঞ্জ উলজেলার ভারপ্রাপ্ত  ইউএনও বিরোদা রানী রায় এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,আমি শুনেছি এমন ঘটনার কথা তবে প্রমানাদী এখনো হাতে আসে নাই।  যখন তার সাথে কথা হয় তখন সময় ছিলো সকাল ১০ টা।

আপাতত বহিষ্কৃত পরীক্ষার্থীদের নাম জানা যায় নাই তবে তাদের হাত থেকে পাওয়া স্মার্টফোন জব্দ  করা হয়।

এই ব্যাপারে কেন্দ্র সচিব গোলাম মোস্তফার সাথে কথা হলে তিনি বলেন,এই বিষয়টা নিয়ে আমি দিনাজপুর শিক্ষা বোর্ডে যাচ্ছি।এখান থেকে একটা সিদ্ধান্ত নিয়ে গণ মাধ্যমকে আমরা বিস্তারিত জানাবো।

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার