শাহরুখ খান শুধু বলিউড বাদশাহ নন, নিঃসন্দেহে তিনি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা। বিগত ২৫ বছর অভিনয় জীবনে তিনি অসংখ্য ভক্ত, শুভাকাঙ্ক্ষী, অনুরাগী ও অনুসারী পেয়েছেন। রোমান্টিক সিনেমায় অভিনয় করার সুবাদে অনেকে তাকে ‘কিং অব রোমান্স’ও বলে থাকেন। তার অভিনয় জয় করেছে কোটি মানুষের হৃদয়।

শাহরুখের মতো দেখতে অন্য শাহরুখ! ছবি: সংগৃহীত

বলিউড হোক কিংবা পুরো বিশ্বে, শাহরুখ খান একজন কিংবদন্তী। তার সঙ্গে কারও তুলনা চলে না। কিন্তু আজ আমরা এমন একজনের সন্ধান পেয়েছি, যিনি শাহরুখ নন, কিন্তু দেখতে হুবহু বলিউড বাদশাহর মতোই দেখতে! এ যেন ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফ্যান’ ছবির কোন কাহিনি!

শাহরুখের মতো দেখতে অন্য শাহরুখ! ছবি: সংগৃহীত

জম্মু কাশ্মীরে বসবাস করা এই ব্যক্তির নাম হায়দার মকবুল। তিনি শাহরুখের কোন হারিয়ে যাওয়া যমজ ভাই নন। তবে দেখতে হুবহু শাহরুখের মতোই। এদিকে হায়দার মকবুল তার ফেসবুক প্রোফাইলে নিজের একাধিক ছবি পোস্ট করেছেন, যা দেখে অনেকেই ভড়কে যাবেন। অনেকেই মনে করবেন, শাহরুখ খানের ছবিই পোস্ট করছেন হায়দার। কিন্তু না, হায়দার তার নিজের ছবিই পোস্ট করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শাহরুখের মতো দেখতে অন্য শাহরুখ! ছবি: সংগৃহীত

শুধু দেখতে একরকম হলেও তারা সম্পূর্ণ আলাদা মানুষ। হায়দার জানিয়েছেন, তিনি শাহরুখের স্বাক্ষর নকল করার চেষ্টা করেছিলেন। এছাড়াও শাহরুখের দুহাত তুলে দাঁড়ানো বিখ্যাত পোজে নিজের অসংখ্য ছবি তুলেছেন।

এদিকে বাস্তবের শাহরুখ খান ব্যস্ত আছেন তার আসন্ন ছবি ‘জাব হ্যারি মেট সেজাল’ এর প্রচারণায়। আগামী ৪ আগস্ট মুক্তি পাবে ছবিটি। ইমতিয়াজ আলির পরিচালনায় এতে শাহরুখের বিপরীতে আছেন আনুশকা শর্মা। এই নিয়ে তৃতীয়বারের মতো আনুশকার সঙ্গে জুটি বেঁধেছেন শাহরুখ খান।

সূত্র: পাগল প্যারোট

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার