সম্প্রতি যে কয়েকজন নায়ক নিজেকে অনেকটাই বদলে ফেলেছেন, তাদের মধ্যে প্রথম দু-একজনের তালিকায় আরিফিন শুভ অন্যতম। মডেলিং দিয়ে ক্যারিয়ারের যাত্রা শুরু করলেও পরবর্তীতে তিনি টিভি নাটক এবং চলচ্চিত্রে ব্যস্ত হয়ে পড়েন। এরপর শীর্ষ নায়কদের একজন হিসেবে নিজের অবস্থান প্রতিষ্ঠিত করতে সক্ষম হন তিনি।

অভিনয় এবং নিজস্ব শিল্পশৈলী দিয়ে ইতোমধ্যে দর্শক-হৃদয়ে আসন করে নিয়েছেন আরিফিন শুভ। শুরু থেকেই সচেতন ছিলেন বলে আজ তার নাম উঠে এসেছে শীর্ষ অভিনেতাদের কাতারে। সচেতনতার সে ধারাবাহিকতা এখনো ধরে রেখেছেন এবং বজায় থাকবে বলেও জানান তিনি।

নতুন বছর, নতুন  প্রত্যাশা। এ বছর কোনো বদভ্যাস বদলাবেন কি না-জানতে চেয়ে প্রিয়.কম-এর সঙ্গে কথা হয়  আরিফিন শুভ’র।

আরিফিন শুভ গত ১১ জানুয়ারি, বৃহস্পতিবার রাতে প্রিয়.কম’কে বলেন, ‘আজকাল অনেক সময় অস্বাস্থ্যকর খাবার কোনো-না-কোনোভাবে খেয়ে ফেলি। এ বছর সেটা আর করতে চাই না। লোভ সংবরণ করতে চাই। বিশেষ করে চকলেট আর আইসক্রিমের লোভ। যদিও এ খাবারগুলো ২০১৮ সালে টোটালি না খাওয়াটা বুদ্ধিমানের কাজ হবে না। তাই চাইছি কন্ট্রোলে থেকে খেতে। কারণ ওই ধরনের খাবারগুলো সামনে পেলে আমার আসলে হুঁশ থাকে না। খাবারগুলো নিয়মিত খাওয়ার বদভ্যাসটা বদলাব আশা করি।’

উল্লেখ্য, চার বছর পর শুধু বাহ্যিক সৌন্দর্য নয়, নারীর অদেখা দিকগুলো তুলে ধরতে কিংবা সৌন্দর্যের আকাশে নক্ষত্রটি খুঁজে পেতে আবারও শুরু হচ্ছে ‘চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুন্দরী’ প্রতিযোগিতা। এবারের থিম ‘দেখিয়ে দাও অদেখা তোমায়’। এ আয়োজনের বিচারক হিসেবে থাকছেন এ সময়ের সবচেয়ে জনপ্রিয় এ অভিনেতা।

#প্রিয়.কম

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার