বীরগঞ্জ নিউজ ২৪ ডেস্কঃ

তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার খবর শোনার পর থেকেই আনন্দের বন্যা বইছে নড়াইলে।

মঙ্গলবার পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এতথ্য জানানোর পর সারাদেশের সঙ্গে নড়াইলেও মানুষের মুখে মুখে শোনা যায় ইতিবাচক প্রতিক্রিয়া। তার জন্মস্থানে ছড়িয়ে পড়েছে উচ্ছ্বাস।

নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস বলেন, মাশরাফি নড়াইলের গর্ব। আওয়ামী লীগ যদি তাকে মনোনয়ন দেয় তাহলে জান-প্রাণ দিয়ে কাজ করবো এবং জয় ছিনিয়ে আনবো।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু বলেন, নড়াইলের দুটি আসনের যে কোনো একটি থেকে আমি মনোনয়ন পাব বলে আশাবাদী। মাশরাফির মনোনয়নের ব্যাপারটি দলীয় সিদ্ধান্ত।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন বলেন, প্রধানমন্ত্রী যদি তাকে মনোনয়ন দেন তাহলে মাশরাফির না বলার সুযোগ নেই।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি তরিকুল ইসলাম অনিক বলেন, যদি মাশরাফি জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পান তাহলে ফাউন্ডেশন এটাকে সানন্দে গ্রহণ করবে এবং পাশে থাকবে। তিনি এমপি হলে এক্সপ্রেস ফাউন্ডেশনের উন্নয়নমূলক কর্মকাণ্ড আরও গতিশীল ও সহায়ক হবে।

নড়াইল সদর উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সভাপতি শহিদুল হক মোল্যা মাশরাফির নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে অভিনন্দন জানিয়ে বলেন, মাশরাফি মনোনয়ন পেলে তিনি নির্বাচিত হবেন। সরকার চাইলে তাকে আরও বড় দায়িত্ব দিতে পারে। এতে নড়াইলের সার্বিক উন্নয়ন হবে।

নড়াইল পৌর আওয়ামী লীগের সভাপতি ও নড়াইল সম্মিলতি সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুন্ডু বলেন, মাশরাফি একজন সৃজনশীল ও ভালো মানুষ। সে বিভিন্ন সময় সাধারন মানুষের উপকার করে থাকে, যা অনেকেই জানে না। সে যদি নির্বাচনে অংশ নেয় তাহলে আশা করি জেলার সার্বিক উন্নয়ন তরান্বিত হবে।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের মোবাইলে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

এর আগে রাজধানীর শেরে বাংলা নগরে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) বৈঠক শেষে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ক্রিকেটার মাশরাফির আগামী সংসদ নির্বাচনে অংশ নেওয়ার সম্ভাবনার কথা জানান।

তিনি মাশরাফির জন্য ভোটও চান। মন্ত্রী বলেন, মাশরাফি নির্বাচন করতে পারেন, করলে আপনারা ভোট দেবেন। সে ভালো মানুষ।

তবে তারকা খেলোয়ার মাশরাফি কোন দল ও কোন আসন থেকে নির্বাচন করবেন তা পরিকল্পনামন্ত্রী বলেননি।

মাশরাফি কি আওয়ামী লীগের মনোনয়ন পাচ্ছেন- এমন প্রশ্নের জবাবে মুস্তফা কামাল বলেন, ‘আমি কি বলেছি তিনি আওয়ামী লীগ থেকে করবেন? বিএনপি থেকেও তো করতে পারেন। আপনারা তাকে সহযোগিতা করবেন, ভোট দেবেন।’

পরিকল্পনামন্ত্রীর বক্তব্যের বিষয়ে মাশরাফির তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া নেওয়া সম্ভব হয়নি। তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে দুটি নম্বরই বন্ধ পাওয়া যায়।

Facebook Comments

You may also like

এমপি প্রার্থী নিজেই করছেন মাইকিং সঙ্গী অটো চালক!

বিশেষ সংবাদদাতাঃ  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-১