বীরগঞ্জ নিউজ২৪ ডেস্কঃ

রাজশাহীর কাটাখালি থানার খিদিরপুর মধ্যচর এলাকায় মাদক বিরোধী অভিযানের সময় গোয়েন্দা পুলিশের উপর হামলা হয়েছে। এতে এএসআই ও কনস্টেবলসহ দুই পুলিশ আহত হয়েছেন। সোমবার সন্ধ্যার এ ঘটনায় আহত এএসআই মাহাবুব হোসেন ও কনস্টেবল সুজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতেই নগরীর কাটাখালি থানায় মামলা হয়েছে।

মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারি কমিশনার ইফতে খায়ের আলম জানান, মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মাদক উদ্ধারে কাটাখালি থানার খিদিরপুর মধ্যচর এলাকায় অভিযানে যায়। পুলিশ মাদকসহ একজনকে ধরে ফেলে। খবর পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালিয়ে আটক ব্যক্তিকে ছিনিয়ে নেয়। এ সময় তারা দুই পুলিশকে পিটিয়ে জখম করে ফেলে রাখে। পরে খবর পেয়ে কাটাখালি থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার নিয়ে আসে। হামলাকারিদের ধরতে রাতে ওই এলাকায় চিরুনি অভিযান চালিয়েও কাউকে পাওয়া যায়নি।

রামেক হাসপাতাল ফাঁড়ির ইনচার্জ এসআই রফিকুল ইসলাম বলেন, রাত ৮টার দিকে এএসআই মাহাবুবকে ৩১ নং ওয়ার্ডে এবং কনেস্টেবল সুজনকে ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তাদের শরীরে কয়েকটি ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

তবে কাটাখালি ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য মোস্তফা হোসেন দাবি করেন, খিদিরপুর মধ্যচর (মিডিলচর) পূর্বপাড়ায় ৭ থেকে ৮ জন মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল সোমবার সন্ধ্যায় সাদা পোশাকে মাদক বিরোধী অভিযানে যায়। এ সময় তারা সামনে যাকে পেয়েছে তাকেই লাঠিপেটা করেছে। এক পর্যায়ে গ্রামের লোকজন ক্ষুদ্ধ হয়ে তাদের উপর হামলা চালায়।

Facebook Comments

You may also like

এমপি প্রার্থী নিজেই করছেন মাইকিং সঙ্গী অটো চালক!

বিশেষ সংবাদদাতাঃ  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-১