জাকির হোসেনঃ 

দিনাজপুর-১ আসনে মনোরঞ্জন শীল গোপাকে পুনরায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগের দলীয় প্রার্থীর মনোনয়ন দেওয়ায় বীরগঞ্জ-কাহারোল বাসী বিশাল সংবর্ধনা দেয়।

দিনাজপুর জেলা আ’লীগের সহ সভাপতি মনোরঞ্জন শীল গোপাল এমপি ২৬ নভেম্বর সোমবার দুপুরে তার নিজ নির্বাচনী এলাকার দশমাইল মোড়ে ঢাকা থেকে এসে পৌছলে সেখানে তাঁকে হাজার হাজার নেতাকর্মী স্বাগত জানায় এবং ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। পরে সেখান থেকে বিশাল মটরসাইকেল শোভা যাত্রা দিয়ে নেতা কর্মিরা বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করে বীরগঞ্জ পৌর শহরের পুরাতন শহীদ মিনার চত্তরে তাকে নিয়ে এসে পথসভায় গন সংবর্ধনা দেওয়া হয়। বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক, জেলা পরিষদ সদস্য মোঃ নুর ইসলাম নুর এর সভাপতিত্বে গনসংবর্ধনার পথসভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে মনোরঞ্জন শীল গোপাল এমপি বক্তব্যে বলেন, বিজয়ের মাসে নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আওয়ামীলীগ কাউকে একদিনে মনোনয়ন দেয়নি। একের পর এক জরিপ, তদন্ত করে সেই রিপোর্টের উপর ভিক্তি করে মনোনয়ন দিয়েছে। আপনাদের উন্নয়ন যাতে অব্যাহত থাকে। আপনাদের প্রত্যাশার প্রতিফলন ঘটেছে। আপনারা আমাকে যে ভালোবাসা দিলেন তাতে করে আমাকে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করে ফেলেছেন। আপনাদের উপরেও দায়ীত্ব নৌকাকে বিজয়ী করার। আসুন আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।

বীরগঞ্জ উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক শামিম ফিরোজ আলম এর পরিচালনায় গনসংবর্ধনার পথসভায় বিষেশ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, কাহারোল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হাফিজুল ইসলাম চৌধুরী, বীরগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বীরগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, বীরগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আখতারুল ইসলাম চৌধূরী বাবুল, বীরগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, যুব ও ক্রিয়া সম্পাদক ইয়াছিন আলী, নিজপাড়া ইউপি চেয়ারম্যান এম.এ খালেক সরকার, মরিচা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, সাতোর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম শেখ, মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্মা প্রমুখ।

উল্লেখ্য, দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনে তিনি টানা তিনবার আওয়ামীলীগ থেকে “নৌকা” প্রতীকে মনোনয়ন পেলেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।

Facebook Comments

You may also like

এমপি প্রার্থী নিজেই করছেন মাইকিং সঙ্গী অটো চালক!

বিশেষ সংবাদদাতাঃ  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-১