রাশেদ রুম্মানঃ

২৫ মে, ২০১৮ শুক্রবার রাজধানী ঢাকার মোহাম্মদপুর প্রিপারেটরী গার্লস স্কুল অডিটরিয়ামে হয়ে গেলো এক ইফতার ও দোআ মাহফিল অনুষ্ঠান।

উক্ত ইফতার ও দোআ মাহফিল অনুষ্ঠান আয়োজনে সামগ্রিক ব্যবস্থা গ্রহণ করেন ঢাকাস্থ বীরগঞ্জ সমিতি ও স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব বীরগঞ্জ (এসএবিডি)।

এ অনুষ্ঠানে আয়োজকদের পক্ষ থেকে বীরগঞ্জ উপজেলার গর্বিত মায়েদের সম্মাননা পুরস্কার দেওয়ার দৃষ্টান্ত স্থাপন করা হয়। এ পুরস্কার সন্তানদের উজ্জ্বল ভবিষ্যৎ গঠনে মায়েদের আরো অনুপ্রাণিত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন আয়োজকরা।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির সভাপতি মো. আনোয়ার পারভেজের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা এটিএম মতিন, বীরগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক এবং বিশিষ্ট শিল্পপতি মো. সফিউল ইসলাম জুয়েল।

আলোচনা সভায় আরো বক্তব্য পেশ করেন ডা. সাইফুল ইসলাম, সরকারী অধ্যাপক ড. মেসবাউল আলম পলাশ, মো. আহসান হাবীব, মো. সারোয়ার মোর্শেদ, ডা. আব্দুল হক, মোছা. নিলুফার ইয়াসমিন রিক্তা, মো. রেজাউল আলম এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. আবু হুসাইন বিপু।

উক্ত ইফতার ও দোআ মাহফিল অনুষ্ঠানে স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব বীরগঞ্জ (এসএবিডি’র) পক্ষ থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সভাপতি মো. আল-মামুন এবং সাধারণ সম্পাদক তাপস রায় প্রমুখ।

ইফতারের পূর্বে দেশ-জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাতের পর ইফতার ও নামাজ শেষে ছোট্ট আলোচনার মধ্য দিয়ে অনুষ্ঠানের ইতি টানা হয়।

Facebook Comments

You may also like

এমপি প্রার্থী নিজেই করছেন মাইকিং সঙ্গী অটো চালক!

বিশেষ সংবাদদাতাঃ  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-১