প্রদীপ বর্মন | দিনাজপুরের বীরগঞ্জে ৬নং নিজপাড়া ইউনিয়নে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, স্বরাষ্ট্র মন্ত্রাণালয় কর্তৃক গৃহীত “মাদকবিরোধী অভিজান ও প্রচারনা মাস জানুয়ারী-১৮’ উপলক্ষ্যে বাংলাদেশ ইয়ূথ ফার্স্ট কনসার্ন্স এর আয়োজনে নিজপাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রঙ্গনে প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত ম্যাচটিতে অংশগ্রহন করেন নিজপাড়া যুব সংঘ বনাম জগদল যুব সংঘ এর খেলোয়ারবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান অতিথি জনাব এম,এ খালেক সরকার (চেয়ারম্যান,৬নং নিজপাড়া ইউপি), বিশেষ অতিথি মহিলা ইউপি সদস্যা (৫,৬,৭নং ওর্য়াড), প্রধান শিক্ষক (নিজপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়) এছাড়া স্থানীয় গণ্যমান্যব্যাক্তিবর্গ সহ অনেক দর্শকবৃন্দ। খেলা শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মি. সম্রাট ব্যাপারী প্রোগ্রাম ম্যানেজার, বি.ওয়াই.এফ.সি বীরগঞ্জ ও বি.ওয়াই.এফ.সির কর্মচারীবৃন্দ ও শিক্ষিকা এবং বি.ওয়াই.এফ.সি এর ভলান্টিয়ার প্রদীপ, কমলেশ, রতনসহ অনেকে।

উক্ত খেলার পুরষ্কার বিরতনীর অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত সকল দর্শক এবং অতিথিদের উদ্দেশ্যে বলেন- এ ধরনের কার্যক্রম একটি ভালো উদ্দ্যােগ। “মাদকের করালগ্রাস থেকে যুব সমাজকে বাচাতে হলে খেলাধুলা এবং সাংস্কৃতিক এর প্রতি ঝুকতে হবে। মাদকাসক্ত ব্যাক্তি আমাদেরই ভাই-বোন এদের রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব। আমরা সকলে সামাজিক ভাবে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে চাই।

বিশেষ অতিথি (মহিলা ইউপি সদস্যা) বলেন-“বর্তমানে জাতির কর্নধার যুব সমাজ। এদের মাদক থেকে দূরে রাখার জন্য সুস্থ্য বিনোদন চর্চা করা খুবই জরুরী। এ জন্য তিনি বি.ওয়াই.এফ.সি কে ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানের সভাপতি প্রোগ্রাম ম্যানেজার, বি.ওয়াই.এফ.সির সংক্ষিপ্ত কার্যক্রম তুলে ধরেন। তিনি বলেন- আমাদের সকলের জন্য ক্ষতিকর আমরা প্রোগ্রামেরর মাধ্যমে যতটুক না প্রতিরোধ করতে পারি তার চেয়ে সকলে মিলে মাদকের বিরুদ্ধে বেশি ভূমিকা রাখতে পারি। অনুষ্ঠানের শেষে বিজয়ী এবং রানার্সআপ দলে পুরষ্কার বিতরন করা হয়।

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার