বন্ধুর স্ত্রীর সাথে পরকীয়া করতে না পেরে সেই বন্ধুর লিঙ্গ কর্তনের ঘটনা ঘটেছে দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার শতগ্রামের পালপাড়া নামক স্থানে। উক্ত ঘটনার সাথে জড়িত তিন ব্যক্তির নামে মামলা করা হয়েছে বীরগঞ্জ থানায় এবং জড়িত তিনজনই পলাতক আছেন।

পালপাড়ার পাশে গাঠিয়ার মোড় নামে এক যায়গায় ভিক্টিম শাহিনুর আলম বাবু (২৫)’কে গুরুতর আহত অবস্থায় পরে থাকতে দেখে এলাকাবাসি। ঐ অবস্থায় তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে পাঠানো হয় চিকিৎসার জন্যে। অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছ।

আহত যুবক শাহিনুর আলম বাবুর বড় ভাই বাবুল হোসেন জানান, প্রতিবেশী ইউনুছ আলীর ছেলে ইব্রাহিম (২৭) দুজনে পরস্পর বন্ধু। তারা এক সাথে চলাফেরা করে। ঘটনার দিন গত ২৮ মার্চ সন্ধ্যায় বাড়ি সংলগ্ন মনছুরের চা দোকান থেকে মটর সাইকেল যোগে ২’জনে অন্য দিনের মত সাহেববাড়ী বাজারে গান শুনার কথা বলে চলে যায়।

রাত ৯টার সময় একই গ্রামের জাহাঙ্গীর, হারুন ও মান্নানের মাধ্যমে সংবাদ পেয়ে আহত ভাইকে শতগ্রাম ইউনিয়নের গাঠিয়ার মোড় থেকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তিনি আহত ভাই বাবুর মাধ্যমে জেনেছেন প্রতিবেশী বন্ধু ইব্রাহিম ও অজ্ঞাত অপর ২জন দেবীগঞ্জ থেকে ৮ কিলোমিটার দুরে বীরগঞ্জের গাঠিয়ার মোড়ে এনে জোর করে নেশাজাত দ্রব্য পান করিয়ে একটি ভুট্টাক্ষেতে নিয়ে গিয়ে অজ্ঞান ও লিংগ কর্তন করে মটর সাইকেল (ডায়াং-৫০) ও ব্যবহৃত মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

ভিক্টিম শাহিনুরের বাড়ি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার নগরচেংঠী কাউয়াপুকুর গ্রামে, বাবার নাম আব্দুল কুদ্দুসের। এ ঘটনায় বড় ভাই বাবুল হোসেন বাদী হয়ে দন্ডবিধি আইনের ৩২৬, ৩৯ ও ৩৪ ধারায় বীরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-২১(০৩)২০১৮।

সংবাদ পেয়ে ১ এপ্রিল দুপুরে আহত যুবক শাহিনুর আলম বাবুর স্ত্রী নাসরিনের বাড়ীতে সাক্ষাত করা হলে তিনি জানান, তার স্বামীর বন্ধু ইব্রাহিম অবাধে বাড়িতে যাতায়াতের সুযোগে পরকিয়া প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। আমি তার প্রস্তাব প্রত্যাখান করার কারনে ক্ষিপ্ত হয়ে কৌশলে আমার স্বামীকে বাড়ী থেকে ডেকে নিয়ে গিয়ে লিংগ কর্তন করেছে।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু আক্কাছ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, আসামী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার