বিশেষ প্রতিবেদকঃ

আসন্ন একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-১ বীরগঞ্জ-কাহারোল আসন থেকে বিএনপি’র হয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মোট ছয় জন। এই ছয় জন মনোনয়ন প্রত্যাশীদের মধ্য রয়েছেন বীরগঞ্জ-কাহারল উপজেলা ও দিনাজপুর জেলা বিএনপি’র নেতাসহ সাবেক ছাত্রদল  ও যুবদল নেতাও।

খোঁজ নিয়ে জানা যায়, বিএনপি মনোনয়নপত্র ছাড়ার আজ তিন দিনের মাথায় গতকাল(১৩-১১-১৮) ও আজ(১৪-১১-১৮) পর্যন্ত যে ছয় জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তাদের মধ্যে রয়েছেন বীরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি জনাব মঞ্জুরুল ইসলাম,জনাব রিজওয়ানুল ইসলাম রিজু (জেলা বিএনপি নেতা) এবং সাবেক বীরগঞ্জ পৌর ছাত্রদল নেতা মোঃ আক্কাস আলী।

মনোনয়নপত্র সংগ্রহ করছেন বিএনপি নেতা রেজওয়ানুল হক রিজু

অপরদিকে কাহারোল থেকে একাদশতম জাতীয় নির্বাচনে বিএনপি’র হয়ে লড়ার জন্যে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন উপজেলা বিএনপি সভাপতি জনাব রফিকুল ইসলাম, লড়তে চান বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মামুনুর রশীদ এবং জেলা যুবদল নেতা জনাব মেহেদী হাসান সুমন।

একই আসনে বিএনপি থেকে আরো কোন মনোনয়ন প্রত্যাশী আছেন কি না? এই মর্মে খোঁজ নিয়ে সঠিক বা নিশ্চিত কোন তথ্য জানা যায়নি। তবে বীরগঞ্জ ও কাহারোল উপজেলা বিএনপি নেতা-কর্মীরা বলছেন, যদিও দুই উপজেলা থেকে এখন পর্যন্ত মোট ছয় জন মোনোনয়ন প্রত্যাশী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তবে এখন পর্যন্ত নিশ্চিত বলা না গেলেও মনোনয়নপত্র জমা দেবার শেষ তারিখ পর্যন্ত শঙ্কা আছেই যে, আরো কেউ মনোনয়নপত্র সংগ্রহ করবে হয়তো।’

মনোনয়নপত্র সংগ্রহ করছেন সাবেক ছাত্রদল নেতা আক্কাস আলী

উল্লেখ্য বিগত কয়েকটি জাতীয় নির্বাচনে দিনাজপুর-১ তথা বীরগঞ্জ-কাহারোল নির্বাচনি আসনে জোটগত প্রার্থী দেবার কারণে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন হয়নি। পাঁচ’ই জানুয়ারি নির্বাচনের আগে দুটি নির্বাচনে এই আসনে নির্বাচন হয়েছিলো দাঁড়ি পাল্লা প্রতীকে।

Facebook Comments

You may also like

এমপি প্রার্থী নিজেই করছেন মাইকিং সঙ্গী অটো চালক!

বিশেষ সংবাদদাতাঃ  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-১