বীরগঞ্জ নিউজ ১৪ ডেস্কঃ

জিরো টলারেন্স নীতিতে মাদক বিরোধী বিশেষ ক্রাশ প্রোগ্রাম মাঝে দুই দিন শিথিল থাকার পর গতকাল গভীর রাতে আবার পুলিশ-মাদক ব্যাবসায়ী ‘বন্দুকযুদ্ধ’র ঘটনা ঘটেছে। কথিত বন্দুকযুদ্ধে রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছে শাহজাহান হোসেন দবির ওরফে দবিরুল (৫০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে হারাগাছ পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের ছোটপুল বানুপাড়ায় এ ঘটনা ঘটে।নিহত দবিরুল পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের চেংটারী গ্রামের সোহরাব হোসেনের ছেলে। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

‘মাদক ব্যবসায়ীরা হারাগাছ পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের ছোটপুল বানুপাড়ায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে শাহজাহান হোসেন দবির ওরফে দবিরুল মারা যান এবং অন্যান্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান।’ কথিত বন্দুকযুদ্ধের ব্যাপারে এমনটাই জানিয়েছেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-এ) সাইফুর রহমান।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশীয় তৈরি পিস্তল, ১২৬ পিস ইয়াবা, ১৭৩ বোতল ফেনসিডিল ও তিনটি ছোড়া উদ্ধার করেছে বলেও তিনি জানান।

Facebook Comments

You may also like

এমপি প্রার্থী নিজেই করছেন মাইকিং সঙ্গী অটো চালক!

বিশেষ সংবাদদাতাঃ  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-১