নেইমারের পিএসজি যাওয়ার নাটকে নিয়েছে নতুন মোড়। একদিকে ফরাসি ক্লাব, অন্যদিকে নেইমার ও তার বাবার ওপর চাপ বাড়িয়ে এই ট্রান্সফার কঠিন করে তুলেছে বার্সেলোনা। পিএসজি’র বিশ্বাস, শেষ পর্যন্ত তারাই জিতবে এ লড়াই।

কাতারের সংবাদ মাধ্যম সোমবার জানিয়েছিল, চীনের সাংহাইয়ে স্পন্সরদের এক অনুষ্ঠানে যোগ দিয়ে নেইমার কাতারের দোহায় গিয়ে দেখা করবেন পিএসজি’র মালিক নাসের আল খেলাইফির সাথে। গতকাল, সেখানেই তার স্বাস্থ্য পরীক্ষা হওয়ার কথা ছিল।

এমনকি, আজ প্যারিসে তাকে পিএসজির জার্সিতে পরিচয় করিয়ে দেয়া হতে পারে, এমনটাও বলা হয়েছিল। তবে কাল স্পেনের সংবাদ মাধ্যম নিশ্চিত করেছে, কাতার নয়, চীন থেকে বার্সেলোনায় ফিরছেন নেইমার। আজ অনুশীলনেও যোগ দেবেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এদিকে, বার্সেলোনা কতৃপক্ষ পিএসজির ওপর যেমন, নেইমার ও তার বাবার ব্যাপারেও কঠোর হয়ে উঠেছে তেমন। নেইমারের বাবাকে পরিষ্কার জানিয়ে দেয়া হয়েছে, চুক্তি অনুযায়ী তার কমিশনের ২৬ মিলিয়ন ইউরো পেতে হলে ছেলেকে জুলাই পর্যন্ত স্প্যানিশ ক্লাবটিতে থাকতে হবে। ফরাসি সংবাদ মাধ্যম বলছে, সোমবারের মধ্যেই নেইমারের রিলিজ ক্লজের ২২২ মিলিয়ন ইউরো মিটিয়ে তাকে প্যারিসে আনবে, পিএসজি।

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার