মো. তোফাজ্জল হায়দার | গত ১৭ অক্টোবর মঙ্গলবার ঘোষনা করা হয়েছে দিনাজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি। ১ বছরের জন্য এই নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

তানভীর ইসলাম রাহুলকে সভাপতি ও মোঃ গোলাম ইমতিয়াজ ইনানকে সাধারন সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি হারুন-উর রশীদ রায়হান, সুমিত শীল, যুগ্ম সাধারন সম্পাদক সিফাত রহমান লিমন, মোঃ মাসুম শাহ ছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য রাকিবুল ইসলাম মিথুন ও কে এম মনিরুজ্জামান সৌরভ।

নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বীরগঞ্জ কলেজ ছাত্রলীগ শুভেচ্ছা মিছিল দিয়েছে বীরগঞ্জ কলেজ ক্যাম্পাসে ।

২৪ অক্টোবর (মঙ্গলবার) দুপুর ১২ টার বীরগঞ্জ কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি মোঃ মাসুদ পারভেজ এর নেতৃত্বের এই আয়োজন অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও এই শুভেচ্ছা মিছিলে উপস্থিত ছিলেন, বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহব্বায়ক সাজেদুর রহমান অন্তুর, পৌর ছাত্রলীগের সাধারন-সম্পাদক মোঃ গোলাম রব্বানী সহ বীরগঞ্জ কলেজে বিভিন্ন বিভাগে ছাত্র-ছাত্রী শুভেচ্ছা মিছিলে অংশগ্রহন করেন।

শুভেচ্ছা মিছিলে বক্তব্যে বীরগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মোঃ মাসুদ পারভেজ বলেন, তানভীর ইসলাম রাহুল ও মোঃ গোলাম ইমতিয়াজ ইনান ভাই কে সহ দিনাজপুর ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সকল নব নির্বাচিতদের জানাই বীরগঞ্জ কলেজ ছাত্রলীগ শাখা থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার