নিজস্ব প্রতিনিধি | বীরগঞ্জ নিউজ ২৪ :

ভৃমি জবর দখল দেবীগঞ্জ উপজেলার ৫নংসুন্দর দিঘী ইউনিয়নের ছলিমনগড় গ্রামের মৃত খবির উদ্দীনের পুত্র খায়রুল ইসলাম ও তাহার দল একই গ্রামের মৃত আ:করিমের পুত্র জিন্নাত আলী দ্বয়ের রাংগালীপাড়া মৌজার বীরগঞ্জ দিনাজপুর এর খতি: নং ১৬৪ দাগ নং ৩১২৯ জমির পরিমান ৭৭ শতক জমি বেদখল দেয়ার চেষ্টা করে আসতেছে।

গত ২/০৬/২০১৮ ইং রোজ শনিবার দিবাগত রাত আনুমানিক ১.৩০ মিনিটে খায়রুল তার লাঠিয়াল বাহিনী নিয়ে ভারা করা হ্যারো দিয়ে জমি চাষ করে জিন্নাত আলীর জমিতে ইউক্যলেক্টার ও জলপাই গাছ লাগায় এবং তার চাষ করা বাদামের জমি নষ্ট করে।

উল্লেখ্য উক্ত জমির ব্যাপারে মাননীয় জেলা ম্যজিষ্টেট আদালত দিনাজপুর এ ২১৩পি/১৮/বীর নং মামলা তাং২৫/০৪/১৮ইং দায়ের করা হয়েছে এবং মামলা বিচারাধীন অবস্থায় খায়রুল গং জমিতে ছুরি দা লাঠিসহ দেশীয় অস্ত্র নিয়ে অবস্থান করে করে বলেন জানান ভুক্তভোগী।

খায়রুল ছলিমনগড় মৌজার মৃত তোসলিম উদ্দীনের পুত্র পতিব উদ্দীনের জমিতে বিবাদ তৈরী করে পতিব উদ্দীন মাননীয় নির্বাহী ম্যাজিস্টেট আদালত পঞ্চগড় এম আর ৮৭/ ১৮ তাং ২৫/০৪/১৮ইং নং মামলা দায়ের করা করে ।

যাহা গত ৩১/০৫/১৮ইং তারিখে নির্বাহী ম্যাজিষ্ট্রেট তহসিলদারের প্রতিবেদনের প্রেক্ষিতে পতিব উদ্দীনের পক্ষে রায় প্রদান করে। বর্তমানে খায়রুল গং রাংগালী পাড়ার জমিতে ঘর-বাড়ী উঠানোর চেষ্টা করতেছে। বিষয়টি নিয়ে এলাকায় মিশ্র পতিক্রিয়া বিরাজ করতেছে।

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার