মো. তোফাজ্জল হায়দার | দিনাজপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৫ই অক্টোবর দিনাজপুর উপশহর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও তফি উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১১ টার দিকে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন, দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন পুলিশ সুপার দিনাজপুর মোঃ হামিদুল আলম, সভাপত্বি করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এস এম তৌফিকুজ্জামান,এছাড়াও উপস্তিত ছিলেন, দিনাজপুর সদর উপজেলা শিক্ষা অফিসার ক খ মোঃ আলাওল হাদী।

বঙ্গবন্ধু গোল্ডকাপ উদ্বোধনী ম্যাচে অংশগ্রহন করেন ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, বীরগঞ্জ উপজেলা বনাম পার্বতীপুর উপজেলা। খেলার শেষ পর্য়ন্ত ১-১ গোলে ড্র ছিল, পরর্বতীতে ট্রাইব্রেকারে মাধ্যমে পার্বতীপুর উপজেলাকে ৫-৩গোলে হারিয়ে ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, বীরগঞ্জ উপজেলা জয় লাভ করেন।

ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিম ম্যানেজার মোঃ মতিউল ইসলাম বীরগঞ্জ নিউজ ২৪ কে সাক্ষাতকারে জানান,
বীরগঞ্জ নিউজ ২৪: প্রথম ম্যাচ জয়ী হয়ে কেমন লাগতেছে?
মোঃ মতিউল ইসলাম: এই জয়টা আমাদের প্রয়োজন ছিল, এই খেলাটি আমাকে দারুন ভাবে ট্রাইব্রেকারে সময় চিন্তায় ফেলে। তবে এখন খুবই ভাল লাগছে। এটা আমার, ঝাড়বাড়ী, বীরগঞ্জ বাসীর জয়।
বীরগঞ্জ নিউজ ২৪: আপনাদের পরবর্তীতে চিন্তা কি?
মোঃ মতিউল ইসলাম: পরবর্তীতে চিন্তা হলো, আজকে ভুল গুলো যেন আর না হয় সে দিকে খেয়াল রাখতে হবে এবং আগামীকাল ২য় রাউন্ডে থেকে সেমিফাইনাল থেকে চ্যাম্পিয়ন হওয়া আমাদের মূল লক্ষ্য।
বীরগঞ্জ নিউজ ২৪: আপনারর দলের খেলোয়ার এর মধ্যে কে বেশি খেলা উপহার দিয়েছে?
মোঃ মতিউল ইসলাম: আমার সব চেয়ে ভালো উপহার দিয়েছে ময়নুয়, সে এই ম্যাচে গোলও করছে,তার সাথে ময়নুয় আঘাত পেয়েছে এবং সব খেলোয়ার ভালো উপহার দিয়েছে।
বীরগঞ্জ নিউজ ২৪: ধন্যবাদ আপনাকে!
মোঃ মতিউল ইসলাম: ধন্যবাদ, বীরগঞ্জ নিউজ ২৪ কে।

উল্লেখ্য যে, ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় গতবার বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট জেলা পর্যায়ের চ্যাম্পিয়ন ছিলেন।

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার