বাংলাদেশের আন্তর্জাতিক মানসম্মত ইংরেজি ও বাংলা অনলাইন গণমাধ্যম ডেইলি মিরর ২৪ ডট কম এর ফেসবুক পেইজ ভেরিফাইড হয়েছে। আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বেলা ১১টায় ডেইলি মিরর ২৪ এর অফিসিয়াল ফেসবুক পেইজটি গ্লী ডিজিটাল এর সৌজন্যে স্বীকৃতি পেয়েছে। ডেইলি মিরর ২৪ তার ফেসবুক পেইজে দেশ-বিদেশের নানা খবর শেয়ার দিয়ে গণমানুষের সাথে সংযোগ সৃষ্টি করে থাকে।

ডেইলি মিরর ২৪ বাংলা ভাষায় সংবাদ প্রকাশের পাশাপাশি ইংরেজি ভাষায়ও সংবাদ প্রকাশের মাধ্যমে আন্তর্জাতিক মানের সংবাদ মাধ্যমে পরিণত করতে এগিয়ে চলেছে। এই স্বীকৃতি নিয়ে ডেইলি মিরর ২৪ এর সহ-সম্পাদক আয়াজ উর রাহমান বলেন, ফেসবুক পেইজের স্বীকৃতি পাওয়া আমাদের জন্য খুবই আনন্দের। নতুন বছরে নতুনভাবে পথচলার একটি অনুপ্রেরণা বলা যায়। আমাদের সংবাদকর্মীরা গণমানুষের কাছে বস্তুনিষ্ঠ সংবাদ পৌঁছাতে রাত-দিন পরিশ্রম করে চলেছে।

তাদের জন্য এটা এক ধরনের অনুপ্রেরণা হতে পারে। ডেইলি মিরর ২৪ সম্পর্কে তিনি বলেন, বর্তমানে দেশের অনলাইন গণমাধ্যমগুলো জনপ্রিয় হয়ে উঠেছে। আমরাও পিছিয়ে নেই। বাংলা সংবাদ প্রকাশের পাশাপাশি আমরা ইংরেজিতেও সংবাদ প্রচার করে চলেছি। দেশের সংবাদ প্রকাশের পাশাপাশি আন্তর্জাতিক সংবাদ প্রকাশের মাধ্যমে আমরা অতিশীঘ্রই আন্তর্জাতিক মানের গণমাধ্যমে পরিণত হব বলে আমি আত্মবিশ্বাসী।

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার