নাজমুল হাসান সাগর: বীরগঞ্জের ঝাড়বাড়ী কলেজ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এবার দুই ছাত্রের চান্স হয়েছে। আজ সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। ফল প্রকাশের পরে যোগাযোগ করা হয় ঝারবাড়ী কলেজে।

সেখানে গিয়ে জানা যায়, এবার ঝারবাড়ী কলেজ থেকে মোট দুই জন শিক্ষার্থী ঢাবিতে চান্স পেয়েছেন। একজন মানবিক বিভাগ থেকে জিপিএ পাঁচ পাওয়া রুনা অন্যজন উদ্ভপ পাল। উল্লেখ্য উদ্ভপ পালের এইচ.এস.সি তে জিপিএ পাঁচ ছিলো না । ভর্তি পরীক্ষার মেধার ক্রমিক অনুসারে রুনার স্থান ১৭৫৪ আর উদ্ভবের স্থান ২১১৩ তম।

কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসাইন জানান, আমাদের মতো ছোট ও মফস্বল কলেজ থেকে এমন সাফল্য গৌরব ও আনন্দের। আমরা আমাদের মতো চেষ্টা করি বরাবর আমাদের ছেলে মেয়েরা যেন সব সময় ভালো কিছু করতে পারে এবং ভালো যায়গায় পৌছুতে পারে।যারা ঢাবিতে চান্স পেয়েছে তারা আমাদের কলেজ ও এলাকার জন্যে গৌরবের । তারা যেন আরও ভালো করতে পারে সেই কামনাই রইলো।

উল্লেখ্য এবারের ফল বিপর্যয়ের মধ্যে পরিসংখ্যান অনুযায়ী সমস্ত বীড়গঞ্জ উপজেলায় ঝারবাড়ী কলেজের ফলাফল সব থেকে ভালো ছিলো এবং ঢাবিতে দুই জন চান্স পাওয়ার মাধ্যমে এটা আরেকবার প্রমাণিত হলো।

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার