গতকাল গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার দুইটি গ্রামের দুইজন অসুস্থ ব্যক্তিকে স্বপ্নরাজ্য ফাউন্ডেশন এর পক্ষ থেকে কিছু আর্থিক অনুদান প্রদান করা হয়।

অনুদান প্রদান কালে উপস্থিত ছিলেন কাওরাইদ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি শামসুল হক, স্বপ্নরাজ্য ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নাজমুল হাসান রিয়াদ আরো উপস্থিত ছিলেন গাজীপুর জেলার কৃতি সন্তান ইউনাইটেড গাজীপুর এর প্রেসিডেন্ট নাজমুল হাসান বাবু।

স্বপ্নরাজ্য ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা রিয়াদ, ইউনাইটেড গাজীপুরের প্রেসিডেন্ট বাবুকে স্বপ্নরাজ্য ফাউন্ডেশন-কে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান। রিয়াদ আরো বলেন, স্বপ্নরাজ্য ফাউন্ডেশন শুধুমাত্র একটি সংগঠন নয় এটি একটি অনুভূতির নাম। মানবতার কল্যাণে এই সংগঠনটি সারাদেশব্যাপী কাজ করে যাবে।

নাজমুল হাসান বাবু ভবিষ্যতে স্বপ্নরাজ্য ফাউন্ডেশন-কে আরো সহযোগিতা করার আশ্বাস দেন। অনুদানপ্রাপ্ত গণ স্বপ্নরাজ্য ফাউন্ডেশন এবং নাজমুল হাসান বাবুর সাফল্য কামনা করেন এবং দোয়া করেন।

নাজমুল হাসান বাবু এবং নাজমুল হাসান রিয়াদ শ্রীপুর উপজেলার বিভিন্ন গ্রামের অবহেলিত মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে তাদের খোঁজখবর নেন। তারা সেইসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য অঙ্গীকারাবদ্ধ হন। এসময় আরও উপস্থিত ছিলেন ইমাম,রুবেল প্রমুখ।

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার