মোঃ আশিক মুন্না | মানসম্মত শিক্ষা, শেখ হাসিনার দীক্ষা। এই স্লোগান নিয়ে পুরো বাংলাদেশের ন্যায় আজ থেকে খানসামা উপজেলায় শুরু হলো ২দিন ব্যাপী প্রাথমিক শিক্ষা মেলা -২০১৮।

মেলার শুরুতেই প্রাথমিক স্তরের সকল শিক্ষক -শিক্ষিকা, শিক্ষার্থীরাসহ অনেক কর্মচারীববৃন্দরা এক অানন্দ র্যালীতে অংশ নেয়। উক্ত র্যালীটি মেলা চত্বর থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক দিয়ে ঘুরে আবার মেলা চত্বরে এসে শেষ হয়।

উক্ত কার্যক্রমে উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম, উপজেলা কৃষি অফিসার মোঃ আফজাল হোসেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আজমল হক ও উপজেলা শিক্ষা অফিসার মোঃ হাবিবুল ইসলামের নেতৃত্বে উপজেলার সকল বিভাগের কর্মকর্তা, স্কুলের শিক্ষক, সাংবাদিক, ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন। ৬ থেকে ৭ মার্চ ২ দিনব্যাপী উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রাথমিক শিক্ষা মেলার আয়োজন করা হয়েছে।

বিকাল ০৩ ঘটিকায় মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক উক্ত মেলার উদ্বোধন করার পর শিক্ষক/শিক্ষিকা, শিক্ষার্থীদের মাঝে বক্তব্য রাখেন অতিথিবৃন্দরা।

৭ই মার্চ দুপুর ২টার সময় শিক্ষক সমাবেশ এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রাথমিক শিক্ষা মেলা -২০১৮ এর কার্যক্রমের সমাপ্তি ঘটবে।

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার