আজ ৯ ডিসেম্বর,আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস। প্রতিবছর এই দিনটি বাংলাদেশ সহ বিভিন্ন দেশে পালন করা হয়।এরই ধারাবাহিকতায় অাজ খানসামায় অান্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০১৭ উদযাপিত হলো।

অনুষ্ঠানটি সকাল ১০টায় র্যালীর মধ্য দিয়ে শুরু হয়।উক্ত র্যালীটি উপজেলা হলরুম কমপ্লেক্স এর সামনে থেকে শুরু হয়ে উপজেলার বিশেষ বিশেষ চত্বর প্রদক্ষিন করে অাবার উপজেলা কমপ্লেক্স হলরুমে এসে শেষ হয়। উক্ত র্যালীতে খানসামা উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ অারো বিভিন্ন পেশার মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহন করেছিলো।

র্যালী শেষে কমপ্লেক্স হলরুমে অালোচনা সভার অায়োজন করা হয়েছিলো। সেখানে উপস্থিত ছিলেন খানসামা উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সোলেমান অালী(ভারপ্রাপ্ত), উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ সহিদুজ্জামান শাহ্, উপজেলা অাওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব শফিউল অাযম চৌধুরী লায়ন, পশ্চিম বাসুলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ অাব্দুর রাজ্জাক সহ অারো অন্যান্য ব্যক্তিবর্গ।

সভার শুরুতে পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ করা হয়। এরপর অানুষ্ঠানিকভাবে সবাইকে দুর্নীতির বিরুদ্ধে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সোলেমান অালী।শপথ বাক্য পাঠ করার পর দুর্নীতির কুফল সম্পর্কে বক্তব্য রাখেন উক্ত ব্যক্তিবর্গরা। সবার বক্তব্যের পর অনুষ্ঠানের সভাপতি তার মুল্যবান বক্তব্যের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

 

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার