অনেকের ধারণা, টেলিভিশন জগত থেকে হারিয়ে যেতে বসেছেন কপিল শর্মা। বেশ কয়েকবছর কমেডি শোয়ের কারণে আলোচিত ছিলেন তিনি। এক অনাহূত কারণে ব্যাপক সাফল্য পাওয়া এই শো ছেড়ে চলে গেছেন একাধিক তারকা। তাই সঙ্গী হয়েছিলেন আরেক শক্তিশালী কমেডিয়ান ভারতী সিং। শোনা যাচ্ছে, তিনিও শো ছেড়ে দিয়েছেন।

গত ১৬ মার্চ অস্ট্রেলিয়া থেকে মুম্বাইগামী একটি ফ্লাইটে কমেডিয়ান সুনীল গ্রোভারকে মারধর ও গালাগালি করেছেন কপিল। এ কারণে সামাজিক ও সংবাদমাধ্যমে সমালোচনার শিকার হন। এরপর পুরো ঘটনার জন্য ক্ষমা চান তিনি। তাও কাজ হয় নি। শোতে ফেরেন নি সহকর্মীরা। তারা নিজেরা একই চ্যানেলে আরেকটি শোয়ের শুটিং শুরু করেছেন।

ওদিকে ‘দ্য কপিল শর্মা শো’য়ের পুরনো পর্বগুলোই প্রচারিত হচ্ছে টিভিতে। এই পর্যায়ে শো বাঁচাতে এতে অংশগ্রহণ করেন ভারতী সিং। কিন্তু তিনিও নতুন শো-তে নিজের ক্যারিয়ার শুরু করতে ত্যাগ করলেন কপিল শর্মাকে। সূত্রের খবর, কপিল শর্মা শোতে যুক্ত হওয়ার অনেক আগেই ভারতী সিং সই করেছিলেন আর এক কমেডি রিয়্যালিটি শো ‘কমেডি দঙ্গল’ –এ। এবার সেই রিয়্যালিটি শোটি অন এয়ার হতে চলেছে। আর তাতেই দেখা যাবে ভারতীকে।

এই শোয়ের মাধ্যমে বিচারকের ভূমিকায় প্রথমবারের মতো দেখা যাবে ভারতী সিংকে। শুধু তিনিই নন, তার সঙ্গে থাকবেন বলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীত পরিচালক অনু মালিক। এই প্রসঙ্গে ভারতী সিং বললেন, ‘যত দিন আমার অন্য শো কমেডি দঙ্গল অন এয়ার হয়নি, ততদিন কপিল শর্মার শোয়ে ছিলাম। আমার কাছে প্রথমে কমেডি দঙ্গলের প্রস্তাব আসে। আমি সইও করি। তারপর কপিল শর্মা শোয়ের জন্য সই করি। তাই দেখতে গেলে আসলে আমি কপিল শর্মা শো ছেড়ে চলে যাচ্ছি না। যদি কমেডি দঙ্গলের জন্য সই না করতাম, তাহলে কপিল শর্মা শোতেই থাকতাম।’

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Facebook Comments

You may also like

বীরগঞ্জে ইট ভাটা মালিকের তান্ডবে নারীসহ ৭ জন হাসপাতালে

আবাদি জমির মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার